1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

সিলেটে ৮ প্রতিষ্টানকে সোয়া লক্ষ টাকা জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৫৭ বার পঠিত

সিলেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮টি প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) সিলেট নগরী ও গোয়াইনঘাট থানা এলাকায় এই অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। অভিযানে মেয়াদ উত্তীর্ণ পণ্য ও নিম্ন মানের খাদ্য প্রস্তুতের অপরাধে ৮টি প্রতিষ্টানকে মোট ১ লক্ষ ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত সিলেট নগরীর কোতোয়ালী থানা এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর যৌথ অভিযানে স্বর্পা ফার্মেসী ২হাজার টাকা, মধুবনকে ৫ হাজার টাকা, । সমুদ্র টি কে ২ জাজার টাকা, ফারুক স্টোরকে ১০ হাজার টাকাসহ ৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, মঙ্গলবার (২৩ মার্চ) সিলেটের গোয়াইনঘাট থানা এলাকায় বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ অপর একটি অভিযান চালায়। অভিযানে ফাহিম ফুডসকে ৩০ হাজার টাকা, দুইভাই বেকারীকে ২০ হাজার টাকা, রুমা আইসক্রীমকে ২০ হাজার টাকা, ফিরুজ ফুড প্রোডাক্টসকে ৩০ হাজার টাকাসহ সর্বমোট ১ এক লক্ষ টাকা জমিমানা আদায় করা হয়।

জরিমানাকৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ মুখপাত্র এএসপি ওবাইন।

নিউজ সোর্সঃ সিলেটে ৮ প্রতিষ্টানকে সোয়া লক্ষ টাকা জরিমানা

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..