1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতা নারীদের মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৮৫ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্প উপজেলা পর্যায়ে বিষয় ভিক্তিক বিশেষজ্ঞদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ মে ২০২২খ্রিঃ রোজ বৃহষ্পতিবার সকাল ১১:০০ ঘটিকায় মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ এর কনফারেন্স কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য সৈয়দা জেরিন আক্তারের সভাপতিত্বে ও অপরাজিতা প্রকল্পের মৌলভীবাজার সদর উপজেলা সমন্বয়কারী সুহেল আহমদ এর সঞ্চালনায় এইসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়নের চেয়ারম্যার আখতার উদ্দিন আহমদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফখরুল ইসলাম ১ম যুগ্ম সাধারণ সম্পাদক জেলা বিএনপি মৌলভীবাজার,এমদাদ হোসেন জুনু চেয়ারম্যান ২ নং মনুমুখ ইউনিয়ন পরিষদ,শিরিন আক্তার সাধারণ সদস্য জাসদ মৌলভীবাজার,রহিমা আক্তার সভানেত্রী জাতীয় পার্টি মৌলভীবাজার,শাহ ইমরান সাজু সদস্য ২নং মনুমুখ ইউপি সদস্য,রুকিয়া বেগম চৌধুরী সাংগঠনিক সম্পাদক জেলা মহিলা আওয়ামীলীগ,জুলিয়ানা গুমেজ রত্না মনিটরিং এন্ড এভালোশন অফিসার প্রিপট্রাস্ট অপরাজিতা সিলেট,মর্জিনা আক্তার জেলা প্রকল্প সমন্বয়কারী প্রিপট্রাস্ট অপরাজিতা মৌলভীবাজার,অমিয় বর্মন লিটন ডিসট্রিক্ট প্রজেক্ট অফিসার প্রিপট্রাস্ট অপরাজিতা মৌলভীবাজার।

এছাড়াও এই সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন থেকে আগত মহিলা ইউপি সদস্য বৃন্দ, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা।

এই সময় আগত নারীকর্মীরা তাদের বিভিন্ন সমস্যা অতিথিবৃন্দ দের কাছে তুলে ধরেন। এবং তাদের ক্ষমতায়ন প্রকল্প বাস্তবায়নে সকল পর্যায়ের রাজনৈতিক ব্যক্তিবর্গের সহযোগীতা চেয়েছেন।
পরে অতিথিবৃন্দরা কিভাবে এই সমস্যা গুলোর সমাধান করা যায় এবং আগামীতে আরও সামনের দিকে এগিয়ে যাওয়া যায় এমন প্রত্যয় ব্যক্ত করে দিক নির্দেশনা প্রদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..