1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে মদ পান করে গণ-উপদ্রপ যুবলীগ নেতা গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৪৩৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে মদ পান করে গণ-উপদ্রপের অভিযোগে বুধবার রাতে পুলিশ উপজেলা যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা সিদ্দিকুর রহমান সুমনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পুলিশ তাকে আদালতে সোপর্দ করেছে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার রাতে জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সুমন কামিনীগঞ্জ বাজারে মদ পান করে গণ উপদ্রপ শুরু করে। ভুক্তভোগিরা অতিষ্ট হয়ে উঠলে পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ জানান, বিষয়টি তিনি শুনেননি। সংগঠনের সাথে সম্পৃক্ত কেউ এরকম কর্মকান্ড করে থাকলে অবশ্যই তা অত্যন্ত নিন্দনীয় কাজ। খোঁজ নিয়ে এব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, বুধবার রাতে কামিনীগঞ্জ বাজারে মদ্যপ অবস্থায় সিদ্দিকুর রহমান সুমন নামক যুবক গণ উপদ্রপ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..