1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আন্তর্জাতিক ফ্লাইট আরও সাত দিন বন্ধ

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের ঘোষিত লকডাউন আরও এক সপ্তাহ বৃদ্ধি করায় আন্তর্জাতিক সিডিউল ফ্লাইট চালুর তারিখ পিছিয়ে আগামী ৫ মে পর্যন্ত করেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। আগামীকাল বৃহস্পতিবার আন্তর্জাতিক ফ্লাইট চালু হওয়ার কথা ছিল কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে গেলো। মঙ্গলবার (২৭ এপ্রিল) বৈঠকে এমন সিদ্ধান্ত নেয় বেবিচক।

বৈঠকের সংশ্লিষ্ট সূত্র জানায়, আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ রাখা হলেও প্রবাসী শ্রমিকদের কথা চিন্তা করে সাতটি দেশে বিশেষ ফ্লাইট চালু রাখা হয়েছে। এতে আটকে পড়া শ্রমিকরা সহজেই দেশের বাইরে যেতে পারবেন।

বেবিচক চেয়ারম্যান এম মফিদুর রহমান বলেন, আন্তর্জাতিক ফ্লাইট চালুর বিষয়ে আলোচনা করছি। করোনা সংক্রমণ রোধে সরকার যেহেতু লকডাউন আরও সাত দিন বৃদ্ধি করেছে, এ জন্য ফ্লাইট চলাচলের বিধিনিষেধও পরবর্তী সাত দিনের জন্য অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, করোনাভাইরাস সংক্রমণ রোধে যাত্রীবাহি সব ধরনের ফ্লাইট বন্ধ রাখা হয়। কিন্তু আটকে পড়া প্রবাসীদের কথা বিবেচনায় নিয়ে বিশেষ ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নেয় বেবিচক কর্তৃপক্ষ। আর আন্তর্জাতিক ফ্লাইট ২৮ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..