1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে রাজঘাটে ইউনিয়নের ২০২২-২৩ অর্থবছরের বাজেট জনসমক্ষে ঘোষণা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৪১ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৭ নং রাজঘাট ইউনিয়নের ২০২২-২৩ অর্থবছরের বাজেট জনসমক্ষে ঘোষণা করা হয়। গতকাল বৃহস্প্রতিবার (২৬ মে) সকালে ইউনিয়ন অফিসের হল রুমে এ খসড়া বাজেট উপস্থাপন করেন ইউনিয়নের সচিব বিশ্বজিৎ অলমিক।
৭ নং রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বাবু বিজয় বুনার্জির সভাপতিত্বে বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার চেয়ারম্যান ভানুলাল রায়।
প্যানেল মেয়র মো: সেলিম আহমেদ এর সঞ্চালনায় আইডিয়া-ওয়াশ প্রকল্পের আয়োজনে ও সার্বিক সহযোগিতা অত্র ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের মানুষের উপস্থিতিতে প্রায় দের শতাধিক মানুষের উপস্থিতিতে খসড়া বাজেটে আয় দেখানো হয় ৯০,৯৯,৮২৫ এবং ব্যয় ধরা হয় ৯০,০০,০০০ টাকা, উদবৃত্ত তহবিল ৯৯৮২৫ টাকা।
বাজেট আলোচনায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ইউপি সদস্য, কিশোরী, নারী স্বতস্ফুর্তভাবে অংশগ্রহন করেন।
প্রধান অতিথি অত্র ইউনিয়ন বাজেটের উপর দিক নির্দেশনামুলক আলোচনা করেন। তিনি বলেন একটি সুন্দর বাজেটের মাধ্যমে আগামী বছরের উন্নয়ন নির্ভর করে। অন্যদিকে বাজেট হতে হবে সঠিক যেখানে সাধারন মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..