1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুশফিকের বিদায়ে ব্যাকফুটে বাংলাদেশ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১৫৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ঢাকা টেস্টের প্রথম ইনিংসে দলকে খাদের কিনারা থেকে টেনে তোলা মুশফিকুর রহিম এবং লিটন দাসের দিকেই শেষ দিনে তাকিয়ে ছিল গোটা দেশ। তবে প্রথম ইনিংসের বীরত্ব দ্বিতীয় ইনিংসে আর দেখাতে পারলেন না মুশফিক। লঙ্কান পেসার কাসুন রাজিথার বলে বোল্ড হয়ে ফিরে গেছেন তিনি। ১৪ রান নিয়ে দিন শুরু করা মুশফিক সকালে ব্যক্তিগত সংগ্রহে আর মাত্র ৯ রান যোগ করে সাজঘরের পথ ধরেছেন ২৩ রানে।

দ্বিতীয় ইনিংসে ৫৩ রানে বাংলাদেশের পঞ্চম ব্যাটার হিসেবে ফিরেছেন মুশফিক। শ্রীলঙ্কার চেয়ে এখনো ৮৬ রানে পিছিয়ে আছে বাংলাদেশ।

ঢাকা টেস্টে চতুর্থ দিনের শেষ সেশনে ব্যাটিং বিপর্যয়ে পড়েছিল বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ইনিংসে মাত্র ২৩ রান তুলতেই ৪ উইকেট হারিয়েছিল স্বাগতিকরা। শেষ বেলায় প্রথম ইনিংসের দুই নায়ক মুশফিকুর রহিম (১৪*) ও লিটন দাসের (১*) ১১ রানের অবিচ্ছেদ্য জুটিতে দিন শেষ করেছিল তারা। শ্রীলঙ্কার প্রথম ইনিংসের চেয়ে ১০৭ রানে পিছিয়ে থেকে ৪ উইকেটে ৩৪ রান নিয়ে দিন পঞ্চম দিন শুরু করেছিলেন মুশফিক-লিটন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ৫ উইকেটে ৫৬ রান তুলেছে। ক্রিজে রয়েছেন লিটন (১২*) ও সাকিব আল হাসান (০*)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..