1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুমিল্লা সিটি নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ আজ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২১৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আজ শুক্রবার (২৭ মে) কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বৈধ ১৪৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। সকাল সাড়ে ৯টা থেকে কুমিল্লা শিল্পকলা একাডেমিতে মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে ৩৬ জনের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

সকালে প্রতীক নিতে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। এছাড়া সাবেক মেয়র মনিরুল হক সাক্কু ও স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার প্রতীক নিতে গেছেন।
প্রতীক বরাদ্দ নিয়ে আচরণবিধি মেনে প্রচারে নামছেন অনেক প্রার্থীরা।

সকাল থেকে কুমিল্লা শিল্পকলা একাডেমিতে মেয়র ও কাউন্সিল প্রার্থীরা নেতাকর্মীদের নিয়ে ভিড় জমায়। প্রতীক পেয়ে নিজ নিজ ওয়ার্ডে প্রচারণা চালিয়েছে অনেকে। এদিকে গতকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরানসহ ১৩ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন।

রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, ১৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে সংরক্ষিত ওয়ার্ড থেকে ৩৬ জন এবং সাধারণ ওয়ার্ড থেকে ১০৬ জন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন।

কুমিল্লা সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ও ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে মোট ভোটার ২ লাখ ২৭ হাজার ৭৯২ জন। আগামী ১৫ জুন ১০৫ টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..