1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পুত্রসন্তানের মা হলেন মারিয়া নূর

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৫৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: মা হলেন দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী, সঞ্চালক মারিয়া নূর। গত ১২ মে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রেখেছেন সায়হান জারিব।

আজ শুক্রবার (২৭ মে) সকালে আনন্দের খবরটি জানান এ অভিনেত্রী।

মা হওয়ার অনুভূতি ব্যক্ত করে মারিয়া নূর বলেন, ‘মে মাসের নিখুঁত একটি দিনে আমাদের পুত্র সায়হান জারিব পৃথিবীতে এসেছে। তার আগমনে আমরা ধন্য ও কৃতজ্ঞ। আমাদের সন্তানের জন্য সবাই দোয়া করবেন।’

বিষয়টি নিয়ে আর বেশি কিছু জানাননি মারিয়া নূর। তবে সোশ্যাল মিডিয়ায় একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। তাতে দেখা যায়, মা মারিয়ার হাতের আঙ্গুল ধরে আছে সায়হান।

গত বছরের শেষের দিকে অনির্দিষ্ট সময়ের জন্য মিডিয়া থেকে বিরতিতে যাওয়ার ঘোষণা দেন মারিয়া নূর। তখন কারণ আড়াল করলেও গত ২ ফেব্রুয়ারি মা হতে যাওয়ার খবরটি জানান তিনি। এরই মধ্যে মাতৃত্বকালীন ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রে পারি জমান মারিয়া। সেখানেই স্বামীর সঙ্গে কাটিয়েছেন পুরো সময়।

২০১১ সালের ১৫ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া নূর ও সাইফুল আলম জুলফিকার। দীর্ঘ দাম্পত্য জীবনে এটি তাদের প্রথম সন্তান।

কয়েক মাস আগে মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এ অভিনয় করে দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়া পান মারিয়া নূর। তা ছাড়াও মেহেদি হাসান জনির ‘হেরে যাবার গল্প’ ওয়েব ফিল্মে অভিনয় করে নজর কাড়েন এ অভিনেত্রী।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..