1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: বড়লেখায় ভুমি সংক্রান্ত পূর্ব-বিরোধের জেরে প্রতিপক্ষের জনৈক বদরুল ইসলামকে হত্যা চেষ্টা মামলায় দুই ভাতিজা ও নাতিসহ উপজেলার গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্তাব আলীকে কারাগারে পাঠিছেন আদালত। বুধবার বড়লেখা সিনিয়র জুডিসিয়েল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হকের আদালতে জামিন নিতে হাজির হলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, বড়লেখা উপজেলার গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্তাব আলী, তার দুই ভাতিজা ইসলাম উদ্দিন, আলমাছ উদ্দিন ও নাতি সালা উদ্দিন মুন্না পূর্ব-বিরোধের জেরে পূর্ব পরিকল্পনা অনুযায়ি প্রতিবেশি আব্দুল আহাদের ছেলে বদরুল ইসলামকে চলিত বছরের ১২ ফেব্রয়ারি মধ্যরাতে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চার দিন চিকিৎসা নেয়ার পর অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রায় এক মাস চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে আহত বদরুল ইসলাম প্রধান শিক্ষক আপ্তাব আলীসহ হামলাকারিদের বিরুদ্ধে থানায় মামলা করেন।

আদালতের সহকারি আইন কর্মকর্তা অ্যাডভোকেট গোপাল দত্ত জানান, একটি হত্যা চেষ্টা মামলায় গজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আপ্তাব আলীসহ চার আসামির জামিন না মঞ্জুর করে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..