1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুকুর ব্যবস্থাপনা প্রশিক্ষণে বিদেশে গিয়ে নিখোঁজ ২ পুলিশ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ২৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ডগ স্কোয়াড ব্যবস্থাপনা ও পরিচালনা প্রশিক্ষণে অংশ নিতে নেদারল্যান্ডসে গিয়ে নিখোঁজ রয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ২ কনস্টেবল। ধারণা করা হচ্ছে তারা পালিয়েছেন।

বিষয়টি নেদারল্যান্ডস দূতাবাস এবং পুলিশ সদর দফতরকে জানানো হয়েছে বলে সিএমপি কর্মকর্তারা জানান।

নিখোঁজ পুলিশ সদস্যরা হলেন, কনস্টেবল রাসেল চন্দ্র দে ও শাহ আলম। এর মধ্যে রাসেল চন্দ্র দের বাড়ি কক্সবাজারে এবং শাহ আলমের বাড়ি কুমিল্লায়। তারা সিএমপির দামপাড়া পুলিশ লাইনস এবং মনসুরাবাদ পুলিশ লাইনসের ব্যারাকে থাকতেন।

জানা যায়, ৯ মে সিএমপির বায়েজিদ জোনের সহকারী কমিশনার বেলায়েত হোসেনের নেতৃত্বে ৮ পুলিশ সদস্যের একটি দল নেদারল্যান্ডসে যায়। ১৫ দিনের প্রশিক্ষণে অংশগ্রহণ শেষে ৬ সদস্য ২৪ মে দেশে ফেরেন। কিন্তু ফিরে আসেননি বাকি ২ সদস্য। দেশে ফেরার আগের দিন ২২ মে থেকে তারা লাপাত্তা হয়ে যান।

সিএমপির উপ পুলিশ কমিশনার (সদর) আমির জাফর বলেন, পররাষ্ট্র মন্ত্রণালয়সহ বিভিন্ন মাধ্যমে তাদের অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত দুজনের কোনো খোঁজ পাওয়া যায়নি। বাকি ৬ সদস্য দেশে ফেরার সময় নেদারল্যান্ডসের দূতাবাসসহ সংশ্লিষ্ট দফতরকে দুই কনস্টেবলের পাসপোর্ট নম্বর এবং তাদের ব্যাপারে প্রয়োজনীয় সব তথ্য দিয়ে এসেছে। শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..