1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ঘর বাঁধলেন সানাই, ছেলে ব্যাংকার

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৫০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: একসময়ের আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব বিয়ে করেছেন। আজ শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। পাত্র আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন বলে জানা গেছে। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা।

তার পিতার নাম আনছার আলী।

‘সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই’, ২০১৯ সালে এমন খবর প্রকাশ পেয়েছিল। সে সময় এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন। সে সময় বাগদান হওয়ার কথাও জানিয়েছিলেন। এরপর সে বিয়ে নিয়ে কিছু আর শোনা যায়নি। এর তিন বছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী।

সানাই মিডিয়ার কাজের চেয়ে অন্যান্য ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত ছিলেন। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য বেশি আলোচনায় ছিলেন তিনি।

তবে ২০২১ সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন সানাই। তার পর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায়নি তাকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..