1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অবশেষে বেকসুর খালাস শাহরুখপুত্র আরিয়ান

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ২২৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বহু টালবাহানার পর বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খানকে অবশেষে বেকসুর খালাস দিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। সংস্থার চার্জশিটে বলা হয়েছে, শাহরুখ-তনয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি।

গত বছর অক্টোবর মাসে প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তার দুই বন্ধু-সহ কয়েক জনকে সেখান থেকে তুলে নিয়ে যাওয়া হয়। বেশ কিছু দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান তারকা-সন্তান।

এনসিবির পেশ করা চার্জশিটে নাম নেই আরিয়ান-সহ ৬ জনের। তাদের মধ্যে রয়েছেন প্রমোদতরীর অনুষ্ঠানের ৪ আয়োজকও। তাদের কারও বিরুদ্ধেই তেমন কোনও তথ্যপ্রমাণ মেলেনি বলে জানিয়েছে সংস্থা। এনডিপিএস আইনের বিভিন্ন ধারায় বাকি ১৪ জনের নামে অভিযোগ দায়ের হচ্ছে।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাই উপকূলে ওই প্রমোদতরী থেকেই গ্রেপ্তার হন আরিয়ান খান। প্রায় এক মাস পরে বম্বে হাইকোর্ট জামিন দেয় শাহরুখপুত্র এবং তার দুই বন্ধুকে। মামলার তদন্ত প্রথমে ছিল এনসিবি মুম্বাই শাখার হাতে। পরে তদন্তের ভার নেয় বিশেষ তদন্তকারী সংস্থা (সিট)। সেই মামলাতেই শুক্রবার ৬ হাজার পাতার চার্জশিট পেশ হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..