1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

অবশেষে বেকসুর খালাস শাহরুখপুত্র আরিয়ান

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৩৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বহু টালবাহানার পর বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খানকে অবশেষে বেকসুর খালাস দিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। সংস্থার চার্জশিটে বলা হয়েছে, শাহরুখ-তনয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি।

গত বছর অক্টোবর মাসে প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তার দুই বন্ধু-সহ কয়েক জনকে সেখান থেকে তুলে নিয়ে যাওয়া হয়। বেশ কিছু দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান তারকা-সন্তান।

এনসিবির পেশ করা চার্জশিটে নাম নেই আরিয়ান-সহ ৬ জনের। তাদের মধ্যে রয়েছেন প্রমোদতরীর অনুষ্ঠানের ৪ আয়োজকও। তাদের কারও বিরুদ্ধেই তেমন কোনও তথ্যপ্রমাণ মেলেনি বলে জানিয়েছে সংস্থা। এনডিপিএস আইনের বিভিন্ন ধারায় বাকি ১৪ জনের নামে অভিযোগ দায়ের হচ্ছে।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাই উপকূলে ওই প্রমোদতরী থেকেই গ্রেপ্তার হন আরিয়ান খান। প্রায় এক মাস পরে বম্বে হাইকোর্ট জামিন দেয় শাহরুখপুত্র এবং তার দুই বন্ধুকে। মামলার তদন্ত প্রথমে ছিল এনসিবি মুম্বাই শাখার হাতে। পরে তদন্তের ভার নেয় বিশেষ তদন্তকারী সংস্থা (সিট)। সেই মামলাতেই শুক্রবার ৬ হাজার পাতার চার্জশিট পেশ হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..