1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অধরা-পূজার তুমুল মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব!

  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৩৮৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢালিউডের এ প্রজন্মের দুই চিত্রনায়িকা পূজা চেরি ও অধরা খানের মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব বেড়েই চলেছে। পূজার আবিষ্কারক জাজ মাল্টিমিডিয়া। তবে সাম্প্রতিক সময়ের জাজের সঙ্গে পূজার দূরত্ব বেড়েই চলেছে।

শোনা যাচ্ছে, জাজে অভিনয়ের কথা বার্তা চলছে অধরা খানের। যদিও দেশীয় এই বড় প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে এখনো তাকে নিয়ে কাজের কোনো সিদ্ধান্তের কথা জানানো হয়নি।

অন্যদিকে পূজাও ভিন্নভাবে নতুন প্রযোজকের মাধ্যমে নিজেকে মেলে ধরতে চাইছেন। তিনি অধরা খানের ‘নায়ক’ ছবির প্রযোজকের নতুন ছবিতে অভিনয়ের জন্য তোরজোর করছেন। বর্তমানে আমেরিকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন পূজা। সেখানেই রয়েছেন শাকিব খান ও তার নতুন ছবির প্রযোজক।

এরই মধ্যে চ্যানেল 24 অনলাইনকে আমেরিকা থেকে ‘নায়ক’ ছবির প্রযোজক মোহাম্মাদ মিজানুর রহমান জানিয়েছেন, তিনি শাকিব খানকে নিয়ে একটি বিগ বাজেটের ছবি করতে চান। অধরাকেও ছবিটির প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু তিনি শাকিবের ওই ছবিটি করতে রাজি হননি। তিনি ছবি বানাবেন, তবে নায়িকা এখনো চূড়ান্ত হয়নি।

সূত্রের খবর, অধরার জাজের ছবিতে অভিনয় এখন শুধুই সময়ের ব্যাপার মাত্র। কারণ জাজ থেকে আগামীতে বেশ কয়েকটি নতুন ছবি নির্মিত হবে। সেখানে এ প্রজন্মের নায়িকাদের গুরুত্ব দেয়া হবে।

এদিকে অধরা খানও বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। জানা গেছে, শাকিব খানের ঘনিষ্ঠ এক পরিচালকের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ রয়েছে। ওই পরিচালক নাট্যনির্মাতা হিসেবেই পরিচিত। তবে একটি ছবিও নির্মাণ করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..