1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে সরকারি রাস্তা দখলমুক্ত করতে ইউএনও’র কাছে লিখিত অভিযোগ

  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৪২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের সরকারি একটি রাস্তা নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। সরকারি এই রাস্তা দখলমুক্ত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি পক্ষ লিখিত অভিযোগ করেন এক পক্ষ।

শমশেরনগর ইউনিয়নের কৃষ্ণপুর ভরতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভরতপুর গ্রামের মো. রফিক মিয়া জানান, কৃষ্ণপুর মৌজার ভরতপুর গ্রামের মধ্যদিয়ে সরকারি রাস্তা দিয়ে গ্রামবাসি যাতায়াত করে থাকি। গ্রামের কমরু মিয়ার বাড়ির সম্মুখ দিয়ে চলে যাওয়ায় তিনি বর্তমানে রাস্তাটি ভোগদখলে করছেন। ১৮ ফুট রাস্তার অধিকাংশ ভূমি দখলে নিয়ে চাষাবাদ ও বৃক্ষ রোপন করা হয়েছে। এমনকি রাস্তার পাশে থাকা সরকারি দু’টি গাছও কেটে নিয়েছে। এলাকাবাসী আপত্তি জানালেও কোন কর্ণপাত করছেন না। উপরন্ত হুমকি প্রদান করছেন। ফলে বাদ্য হয়ে সরকারি রাস্তা অবৈধ দখল হতে উদ্ধারের জন্য গত ২২ মে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ প্রদান করেন মো. রফিক মিয়া।

অভিযোগ বিষয়ে কমরু মিয়া বলেন, রাস্তা দখল করার অভিযোগ মোটেও ঠিক নয়। অভিযোগকারীরাই রাস্তার অংশ কেটে তাদের নিজের জমির সাথে ভরাট করে কলমি গাছ রোপন করে নিচ্ছেন। তাতে বাঁধা দিলেই বাড়িতে এসে হামলার চেষ্টা করেন।

তিনি আরও বলেন, কয়েক বছর পূর্বে স্থানীয়ভাবে সমাধা করে দিলেও তারা মানেন নি। রফিক মিয়া ও তার ভাইয়েরা রাস্তা নিজেদের জমির সাথে কেটে নিচ্ছেন।

এ ব্যাপারে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দীন জানান, তদন্তক্রমে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..