1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ছেলের রডের আঘাতে বাবা মৃত্যু,মা আহত

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৫২১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের রডের আঘাতে বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার রাত ৩টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম আব্দুল গফুর (৫৫)। তিনি আদমপুর ইউনিয়নের কেওয়ালীঘাট গ্রামের বাসিন্দা। একই ঘটনায় আব্দুল গফুরের স্ত্রী হাছনাতুন নেছা (৫০) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার পর থেকে গফুর মিয়ার অভিযুক্ত ছেলে জহিরুল ইসলাম (২৯)পলাতক রয়েছেন।
পুলিশ ও স্থানীয় লোকজনের দাবি আনোয়ার হোসেন মাদকাসক্ত। গতকাল রাতে আনোয়ার হোসেন বাড়িতে ফেরার পর তাঁর বাবার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতÐা হয় মা বাবার। একপর্যায়ে জহিরুল ইসলাম লোহার রড দিয়ে তাঁর বাবাকে পেটাতে শুরু করেন। এ সময় আব্দুল গফুরকে রক্ষা করতে তাঁর স্ত্রী হাছনাতুন নেছা এগিয়ে এলে জহিরুল ইসলাম তাঁকেও মারধর করেন। মারধরের একপর্যায়ে আব্দুল গফুর অচেতন হয়ে পড়লে জহিরুল ইসলাম সেখান থেকে পালিয়ে যায়।
পরে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় আব্দুল গফুর ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে গফুর মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এদিকে হাছনাতুন নেছা বর্তমানে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ছেলে পলাতক রয়েছে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..