1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সিলেট বিভাগ থেকে যে সাংবাদিকরা পাচ্ছেন ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড’

  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৮২ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: দেশের তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ প্রতি জেলা থেকে একজন করে মোট ৬৪ জন প্রবীণ ও গুণী সাংবাদিককে বিশেষ সম্মাননা দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সিলেট বিভাগের ৪ জেলা থেকে বিশেষ এই সম্মাননা পাওয়া গুণী সাংবাদিকরা হচ্ছেন- সিলেট জেলার আব্দুল মালিক চৌধুরী, মৌলভীবাজারের আহমদ সিরাজ, হবিগঞ্জের চৌধুরী ফজলে নূর ইসমত ও সুনামগঞ্জের মো. ইকবাল হোসেন কাগজী।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এক জমকালো অনুষ্ঠানে তাদের হাতে সম্মাননাপত্র তুলে দেয়া হবে। দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উদ্যোগে অনুসন্ধানী সাংবাদিকতায় অ্যাওয়ার্ড প্রদান উপলক্ষে গুণী সাংবাদিকদের এই সম্মাননা দেয়া হচ্ছে।

জানা গেছে, বিভিন্ন ক্যাটাগরিতে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ পাচ্ছেন ১১ জন অনুসন্ধানী সাংবাদিক। এ উপলক্ষে গুণী সাংবাদিকদের বিশেষ সম্মাননা দেয়ার উদ্যোগ গ্রহণ করে বসুন্ধরা গ্রুপ। গুণী সাংবাদিকদের দেয়া হবে নগদ অর্থ, সম্মাননা স্মারক এবং উত্তরীয়।

ইতোমধ্যে গুণীজন সাংবাদিকরা সারাদেশ থেকে গিয়ে ঢাকায় অবস্থান নিয়েছেন। প্রবীণ ও গুণী সাংবাদিকদের ঘিরে অন্যরকম আয়োজনের সাক্ষী হতে হচ্ছে আইসিসিবি। পুরো অনুষ্ঠানটি রূপ নিবে প্রবীণ ও নবীন সাংবাদিকদের মিলনমেলায়।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সংসদ সদস্যবৃন্দ, বুদ্ধিজীবি, জ্যেষ্ঠ সাংবাদিক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, সরকারি- বেসরকারি বিভিন্ন সংস্থার শীর্ষ কর্তাব্যাক্তিগণ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। উপস্থাপনায় থাকবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা বুবলি।

অনুষ্ঠানটি একযোগে দেশের বেশকিছু টেলিভিশন, গণমাধ্যমগুলোর ডিজিটাল মাধ্যমসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..