1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফ্রেঞ্চ ওপেন থেকে মেদভেদেভ-সিৎসিফাসের বিদায়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৬৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বড় অঘটনের সাক্ষী হলো ফ্রেঞ্চ ওপেন। ছেলেদের এককের দুই নম্বর র‌্যাঙ্কিংধারী রাশিয়ান তারকা ড্যানিল মেদভেদেভকে হারিয়ে শেষ আটে খেলা নিশ্চিত করেছেন ক্রোয়েশিয়ার মারিন সিলিচ।

সোমবার হওয়া ম্যাচে মেদভেদেভকে দাঁড়াতেই দেননি সিলিচ। ২০১৪ সালে ইউএস ওপেনের চ্যাম্পিয়ন হওয়া ক্রোয়েশিয়ান ৬-২,৬-৩ ও ৬-২ ব্যবধানে মেদভেদেভকে পরাজিত করেন।

এদিন আরও একটি অঘটনের জন্ম দিয়েছেন র‌্যাঙ্কিংয়ের ৪০ নম্বরে থাকা ১৯ বর্ষী ডেনমার্কের হোলগার ভিটাস নডসকভ রুন। তিনি ফেভারিট গ্রিকম্যান স্টেফানোস সিৎসিফাসকে হারিয়ে আসর থেকে বিদায় করেছেন।

প্রথম সেটে রুন ছেলেদের এককের তিন নম্বর র‌্যাঙ্কিংধারী সিৎসিফাসকে ৭-৫ ব্যবধানে হারান। দ্বিতীয় সেটে ৬-৩ ব্যবধানে জিতে ফ্রিক তারকা ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। তবে পরের দুই সেটে ৬-৩ ও ৬-৪ ব্যবধানে হেরে তার এবারের ফ্রেঞ্চ ওপেনের যাত্রা শেষ হয়।

অপর দিকে ইতালির জান্নিক সিনার ইনজুরির কারণে খেলা চালিয়ে যেতে না পারায় কোয়ার্টার ফাইনালে উঠেছেন রাশিয়ার আন্দ্রে রুবলেভ। র‌্যাঙ্কিংয়ের ১১ নম্বরে থাকা সিনার প্রথম সেট ৬-১ ব্যবধানে জিতে উড়ন্ত সূচনা পান। দ্বিতীয় সেট ৬-৪ ব্যবধানে হারেন। তৃতীয় সেটে র‌্যাঙ্কিংয়ের সাতে থাকা রুবলেভ ২-০ ব্যবধানে এগিয়ে থাকা অবস্থায় পায়ের ইনজুরিতে পড়েন সিনার। পরে তিনি খেলা চালিয়ে যেতে পারেননি।

আরেক খেলায় পোল্যান্ডের হুবার্ট হুরকাজের বিপক্ষে ৬-২, ৬-৩, ৩-৬ ও ৬-৩ ব্যবধানে জিতে কোয়ার্টারে পা রেখেছেন আট নম্বর র‌্যাঙ্কিংধারী নরওয়ের ক্যাসপার রুড।

কোয়ার্টার ফাইনালে আন্দ্রে রুবলেভের প্রতিপক্ষ মারিন সিলিচ এবং ক্যাসপার রুডের মুখোমুখি হবেন হোলগার ভিটাস নডসকভ রুন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..