1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় টিলা কর্তন : ট্রাক জব্দ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১৪১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় সড়ক ও জনপথ বিভাগের টিলা কেটে মাটি বিক্রি করছে অসাধু একটি চক্র। সোমবার বিকেলে প্রশাসনের অভিযানকালে টিলা কর্তন বাহিনীর সদস্যরা পালিয়ে রক্ষা পেলেও তাদের অবৈধ মাটি পরিবহনে নিয়োজিত একটি ট্রাক জব্দ করেছেন সহকারী কমিশনার (ভুমি) মো. জাহাঙ্গীর হোসাইন। এব্যাপারে ট্রাক মালিকের বিরুদ্ধে মাটি ব্যবস্থাপনা ও পরিবেশ আইনে মামলার প্রস্তুতি চলছে।

অভিযানে সহযোগিতা করেন থানার এসআই আতাউর রহমান, দক্ষিণভাগ ইউনিয়ন সহকারি ভুমি কর্মকর্তা আব্দুস সহিদ প্রমুখ।

উপজেলা ভুমি অফিস সূত্রে জানা গেছে, উপজেলার সফরপুর গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে সাইরুল ইসলাম দীর্ঘদিন ধরে বিভিন্ন সরকারি ও বেসরকারি টিলা কেটে নিজের মালিকানাধীন ট্রাক-ট্রাক্টরে করে মাটি বিক্রি করছেন। সোমবার বিকেলে সফরপুর এলাকায় সওজ রাস্তার পাশের সরকারি টিলা কর্তনকালে পুলিশ নিয়ে ঘটনাস্থলে অভিযান চালান সহকারী কমিশনার (ভুমি) মো. জাহাঙ্গীর হোসাইন। এসময় ট্রাক মালিক সাইরুল ইসলামসহ চালক ও শ্রমিকরা পালিয়ে যান। পরে অবৈধ মাটি পরিবহনে নিয়োজিত একটি ট্রাক জব্দ করে পুলিশ।

সহকারী কমিশনার (ভুমি) মো. জাহাঙ্গীর হোসাইন জানান, টিলা কাটার অপরাধে ট্রাক মালিক সাইরুল ইসলামের বিরুদ্ধে মাটি ব্যবস্থাপনা ও পরিবেশ আইনে মামলার প্রস্তুতি চলছে। জব্দ ট্রাকটিও নিলামে বিক্রির প্রক্রিয়া নেয়া হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..