1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সের আরআই ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জের বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২১১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি; আজ মঙ্গলবার মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সের আরআই মোঃ জাকির হোসেনের অবসর জনিত ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামানের বদলি জনিত বিদায় উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এ,বি,এম মুজাহিদুল ইসলাম পিপিএম মহোদয়ের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার অবসরপ্রাপ্ত আরআই আর জেলা গোয়েন্দা শাখার বিদায়ী অফিসার ইনচার্জ ও তাদের পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা কামনা করেন।

অবসরপ্রাপ্ত আরআই মোঃ জাকির হোসেন তার বিদায়ী বক্তব্যে মৌলভীবাজার জেলায় দায়িত্ব পালনকালে বিভিন্ন স্মৃতিকথা তুলে ধরেন এবং দায়িত্ব পালনকালে তাকে সার্বিকভাবে সহায়তা করায় মৌলভীবাজার জেলার সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ বদিউজ্জামাল তার বিদায়ী বক্তব্যে সকলের আন্তরিকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যৎ কর্মজীবনের সফলতার জন্য সকলের কাছে দোআ প্রার্থনা করেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহিদুল হক মুন্সী সহ মৌলভীবাজার জেলার সকল থানার অফিসার ইনচার্জ, ইউনিট ইনচার্জগণ ও জেলা পুলিশ লাইন্সের সকল সদস্যবৃন্দ।

সংবর্ধনা শেষে জেলা পুলিশ মৌলভীবাজারের পক্ষ থেকে মাননীয় পুলিশ সুপার অবসরপ্রাপ্ত আরআই ও জেলা গোয়েন্দা শাখার বিদায়ী অফিসার ইনচার্জের হাতে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..