1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন, আতঙ্ক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৫২৬ বার পঠিত

সিলেট প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমায় চলন্ত একটি প্রাইভেটকারের ইঞ্জিনে হঠাৎ অগ্নিকাণ্ড ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার (২ মে) বেলা আড়াইটার দিকে সিলেট নগরীর শাহজালাল সেতুর দক্ষিণ পাশে ওভার ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

এসময় গাড়িতে আগুন ও ধোঁয়া দেখে পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং দুপাশে শত শত গাড়ি আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দক্ষিণ সুরমার আলমপুর স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১০ মিনিটের প্রচেষ্টায় গাড়ির আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরে বিকাল ৩টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

ওই প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ ১৪৩০৫১) মালিক রাসেল আহমদ জানান, তার বাসা নগরীর শাহজালাল উপশহরে। একটি কাজে দক্ষিণ সুরমার চন্ডিপুল যাওয়ার উদ্দেশে বেলা ২টায় বাসা থেকে বের হন তিনি। গাড়িতে একাই ছিলেন রাসেল। গাড়িটি চালিয়ে শাহজালাল সেতু পার হয়ে ওভার ব্রিজের কাছে আসামাত্র গাড়ির ইঞ্জিনে ধোঁয়া দেখতে পান তিনি। তৎক্ষণাৎ গাড়ি থেকে নেমে যান রাসেল। পরক্ষণেই ইঞ্জিনে আগুন ধরে যায়।

আগুন দেখে পথচারী ও স্থানীয় ব্যবসায়ীরা পানি এবং বালু দিয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও নিয়ন্ত্রণে আসেনি। পরে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ১০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এদিকে, ওই গাড়িতে হঠাৎ আগুন দেখে পথচারীদের মধ্যে আতঙ্ক দেখা দেয় এবং উৎসুক জনতার ভিড় জমে যায়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মানুষকে নিরাপদ দূরত্বে সরিয়ে দেয়। এসময় ঘটনাস্থলের দুপাশে শত শত গাড়ি আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। গাড়ির আগুন নিভে যাওয়ার পর পুলিশ যান চলাচল স্বাভাবিক করে দেয়।

দক্ষিণ সুরমার আলমপুরস্থ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আলাউদ্দিন মনির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- গাড়ির বৈদ্যুতিক তার শর্ট হয়ে এ অগ্নিকাণ্ড ঘটেছে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পৌঁছি এবং ৮-১০ মিনিটে আগুন নিভিয়ে ফেলি। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে গাড়ির ইঞ্জিন পুরোপুরি পুড়ে গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..