1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রেমিকার বাসা থেকে প্রেমিকের লাশ উদ্ধারে মামলা, চলছে তদন্ত

  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৭৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর কদমতলী এলাকায় প্রেমিকার বাসা থেকে ইংরেজি পত্রিকা ‘দি এশিয়ান এজ’ (The Daily Asian Age) এর প্রেস ম্যানেজার আশিকুল হক চৌধুরী পিন্টুর মরদেহ উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে। এই মামলায় তার প্রেমিকা সাফিয়া বেগমকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৩ জুন) কদমতলী মাতুয়াইল মেডিক্যাল গলিতে একটি ভবনের পাঁচতলা থেকে পিন্টুর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। তার স্বজনদের দাবি, তাকে হত্যা করা হয়েছে। এ অভিযোগে সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয়েছে। নিহতের বড় ভাই আরিফুল হক চৌধুরী এ মামলাটি দায়ের করেন। তিনি এসব তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, মামলা নং- ২। এ মামলায় অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, পিন্টু ‘Daily Asian Age’ দৈনিক সংবাদপত্রে সার্কুলেশন ব্যবস্থাপক হিসাবে কর্মরত ছিল। সংবাদপত্রে কর্মরত থাকার কারণে বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তির সঙ্গে মোবাইল টেলিফোনে যোগাযোগ হতো। এর সুত্র ধরে বিবাদী সাফিয়া ৩-৪ মাস পূর্ব থেকে আমার ভাই আশিকুল হক চৌধুরী ওরফে পিন্টুর মোবাইল ফোন সংগ্রহ করে যোগাযোগ করে এবং বিভিন্ন কৌশলে সম্পর্ক স্থাপনের চেষ্টা করে।

মামলার এজাহারে আরো উল্লেখ করা হয়, সাফিয়া বেগম মাঝে মধ্যে আশিকুলের সাথে মোবাইল ফোনে কথাবার্তা বলত। পরবর্তীতে শুক্রবার দিবাগত রাতে সাড়ে বারোটার দিকে সাফিয়া কৌশলে তার বর্তমান ঠিকানার নিয়ে আসে এবং ৫-৬ অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় দিবাগত রাত আনুমানিক ৩ টা থেকে সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে যে যেকোন সময় খাবারের সঙ্গে অথবা অন্যভাবে বিষাক্ত কোন দ্রব্য খাইয়ে কিংবা অতিমাত্রায় নেশা জাতীয় কোন ঔষধ প্রয়োগ করে আশিকুল হক চৌধুরীকে যোগসাজসে হত্যা করে।

এ বিষয়ে জানতে চাইলে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে। এ মামলায় নিহতের প্রেমিকা সাফিয়া বেগমকে মূল আসামি করা হয়েছে। এবং ৫-৬ আরো অজ্ঞাত রয়েছে। প্রেমিকাকে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার তদন্ত চলছে। তদন্ত শেষ হলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..