1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী গোল্ডেন ক্লাবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২৫৬ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী গোল্ডেন ক্লাবের পক্ষ থেকে করোনা পরিস্থিতি ও ও পবিত্র রমজান মাস উপলক্ষ্যে অসহায় দারিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার বিকালে শ্রীমঙ্গল প্রেসক্লাব অডিটরিয়ামে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুল আনাম চেমন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তহিরুল ইসলাম মিলন ও শ্রীমঙ্গল প্রেসক্লাবে সহসভাপতি মো: কাওছার ইকবাল।
এসময় আরো উপস্থিত ছিলেন, গোল্ডেন ক্লাবের আহবায়ক এনাম হোসেন আহমদ চৌধুরী, সদস্য সচিব আলতাফ হোসেন মোরর্শেদ, সদস্য আবু জাফর মো: সুজা উদ্দিন হামিম, খায়ের খান, গোলাম হোসেন মামুন, জুমানসহ আরো অনেকেই।
চাল, ডাল, চিনি, ভোজ্যতৈলসহ বিভিন্ন সামগ্রী দিয়ে দেড় শতাধিক পরিবার কে একটি প্যাকেট ও নগদ ১ হাজার টাকা করে ৩০ জন দোকান কর্মচারীর মধ্যে এ নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..