1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় কিশোরীকে ধর্ষণ, ধর্ষক আটক

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৫৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় মো. নিপার আলী (২২) নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে তাকে আটক করে শনিবার সকালে ধর্ষক নিপারকে কারাগারে প্রেরণ করে পুলিশ।

ধর্ষক নিপার কাদিপুরের মকবুল আলীর ছেলে।

এর আগে, গত বৃহস্পতিবার (৯ জুন) উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই কিশোরীকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো নিপার। কয়েকদিন আগে সে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর মা ঘরের বাইরে গেলে সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা ধর্ষক নিপার ঘরের ভেতরে প্রবেশ করে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর চিৎকারে তার মা-বাবা এগিয়ে আসলে ধর্ষক নিপার আলী পালিয়ে যায়।

ঘটনার পরে কিশোরীকে দ্রুত উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হ‌ওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই হাবিবুর রহমান জানান, শুক্রবার রাতে কাদিপুরে অভিযান চালিয়ে ধর্ষক নিপারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..