1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

কুলাউড়ায় লাশ বাড়িতে নিয়ে আনার পর জানা গেলো তিনি ‘করোনা পজিটিভ’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৭৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৌর শহরের জয়পাশা এলাকার বাসিন্দা জহুর উদ্দিন ময়না (৯২) সিলেটে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবকার মারা যান। সন্ধ্যায় হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসার পর রিপোর্ট আসলো তিনি করোনা পজিটিভ।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে জহুর উদ্দিনের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সিলেট জালালাবাদ রাগিব রাবিয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন মঙ্গলবার তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়।

বুধবার (২৮ এপ্রিল) বুধবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিকেলে তার স্বজনরা সিলেট হাসপাতাল থেকে তার লাশ নিজ বাড়িতে নিয়ে যান। লাশ নিয়ে বাড়িতে পৌঁছার পর সন্ধ্যায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাছে আসা রিপোর্টে জানতে পারেন মৃত জহুর উদ্দিনের করোনা পজিটিভ ছিলো।

বিষয়টি জানতে পেরে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ স্বাস্থ্যবিধি অনুযায়ী স্বেচ্ছাসেবী কুলাউড়ার ‘কোভিড-১৯ লাশ দাফন টিমের’ মাধ্যমে রাত সাড়ে ১০ টার দিকে জহুর উদ্দিনের জানাজা এবং দাফন সম্পন্ন করেন।

কোভিড-১৯ লাশ দাফন টিমের সমন্বয় ইকবাল হোসেন সুমন জানান, আমাদের টিম স্বাস্থ্যবিধি অনুযায়ী জহুর উদ্দিনের জানাজা ও দাফন সম্পন্ন করেছি।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আকতার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..