1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ থেকে ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা জারি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২২২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :: করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় বাংলাদেশ থেকে ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতি থেকে এ খবর জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যম।

বিবৃতিতে বলা হয়, গত ১৪ দিনে বাংলাদেশে অবস্থান করেছে বা বাংলাদেশকে ট্রানজিট হিসেবে ব্যবহার করেছে এমন ভ্রমণকারীদের ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা থাকবে। এ সংক্রান্ত একটি নির্বাহী আদেশে সই করেছেন স্বাস্থ্যমন্ত্রী।

বিবৃতিতে আরও জানানো হয়েছে, বাংলাদেশ ও ভারতে করোনা সংক্রমণের পরিস্থিতির অবনতি হওয়ায় এই পদক্ষেপ নেয়া হয়েছে। এর আগে যুক্তরাজ্য এবং ওমানে বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের নিজ নিজ দেশে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করে।

এরআগে রবিবার ভারত থেকে ভ্রমণকারীদের ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। পরদিনই সেদেশে করোনাভাইরাসের ভারতীয় ধরনটির উপস্থিতি সনাক্ত করা হয় দুজনের দেহে যারা সম্প্রতি ভারত থেকে ফিরেছেন।

গত বছর করোনাভাইরাস সংক্রমণের প্রথম ঢেউ চলার সময়েও বাংলাদেশ থেকে ভ্রমকারীদের ইতালি প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিলো। এছাড়া এ মাসেই যুক্তরাজ্য এবং ওমান বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের নিজ নিজ দেশে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..