1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

‘এখনো সময় আছে, পরে সরকার পালাবার সময় পাবেন না’

  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সরকারকে হুঁশিয়ার দিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘এখনো সময় আছে। এখনো বাঁচতে পারবেন। এখনো কিছুটা রক্ষা পেতে পারেন। এরপরে আর পালাবার সময় পাবেন না।’

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করতে বিদেশে পাঠানোর পাশাপাশি তার নিঃশর্ত মুক্তির দাবিতে রোববার দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত সমাবেশে হুঁশিয়ারি দিয়ে এ কথা বলেন মির্জা ফখরুল।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখা বিএনপি এ সমাবেশের আয়োজন করেন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হচ্ছে। রাজনৈতিক সংগঠন ঐক্যবদ্ধ হচ্ছে। দেশের মানুষ ঐক্যবদ্ধ হচ্ছে। দুর্বার গণআন্দোলন শুরু হলে এ সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। সত্যিকার অর্থেই জনগণের কল্যাণের জন্য সরকার গঠন করা হবে।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে আটক রাখার মূল কারণ তাকে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়া। এজন্যই পরিকল্পিতভাবে বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করে, দুদককে নিয়ন্ত্রণ করে খালেদা জিয়াকে সাজা দিয় আটক করে রাখা হয়েছে।

খালেদা জিয়ার কিছু হলে সরকার কোনো দায় নেবে না- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের কঠোর সমালোচনা করেন মির্জা ফখরুল বলেন, সরকারকেই দায় নিতে হবে। আল্লাহ না করুক, খালেদা জিয়ার যদি কোনো অঘটন ঘটে, তাহলে এ দেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না। টেনেহিঁচড়ে আপনাদের ক্ষমতা থেকে নামিয়ে দেওয়া হবে।

ফখরুল আরও বলেন, গণতন্ত্রকে রক্ষা করার জন্য, অধিকার ফিরিয়ে আনার জন্য এ সরকারকে পদত্যাগ করতে হবে। নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এর বাইরে এ দেশের জনগণ কোনো কিছুই মানার জন্য প্রস্তুত নয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলমের সঞ্চালনায় সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ শাখা বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ সভাপতিত্ব করেন। এতে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির প্রমুখ বক্তব্য দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..