1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কমলগঞ্জে ফেইসবুকে পোস্ট দেওয়ায় বাড়ি ঘেরাও, যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৬২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর চা বাগান এলাকা থেকে ভারতের নুপুর শর্মাকে সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে উস্কানিমূলক পোষ্ট দেয়ায় কারনে সাধারন জনতার মধ্যে উত্তেজনা দেখা দিলে বিক্ষোদ্ধ মুসল্লীরা অভিযুক্তের বাড়ি ঘেরাও করে। পুলিশ অভিযুক্ত এক যুবককে আটক করেছে। ঘটনার কারনে এলাকায় সাধারণ ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তাই আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনের রাখার স্বার্থে উভয় যুবকের বাড়ীতে ও মাধবপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা যায় .উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর চা বাগানের রামচন্দ্র সিং এর ছেলে অমিত সিং গত রোববার (১২জুন) রাতে সোশাল মিডিয়ায় নুপুর শর্মাকে সমর্থন করে উস্কানিমূলক পোস্ট দেয়। মৃহুর্তের মধ্যেই পোষ্টটি সামাজিক যোগাযোগ মাধ্যসে ভাইরাল হয়ে পড়ে। ফলে এলাকার লোকজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি করে প্রতিবাদ মুখর হয়ে উঠেন। পরে তার এক বন্ধুর ফোন থেকে লাইভে এসে ক্ষমা চায় অমিত সিং। কিন্তু ক্ষমা চাইলেও শেষে বলে এটা বাংলাদেশ সেটা সে জানতো না। জনতার বিক্ষোদ্ধ হওয়ার খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান এর নেতৃত্বে রাতেই গ্রামের বাড়ী থেকে অমিত সিং কে গ্রেফতার করা হলে পরিস্থিতি শান্ত হয়। তার অপর এক সঙ্গি একই ইউনিয়নের সেভেন সিং এর ছেলে সঞ্জয় সিং পালিয়ে যাওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে । এ সময় পুলিশের সাথে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন ও মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলী।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি ইয়ারদৌস হাসান সবাইকে শান্ত থাকার আহŸান জানিয়ে আরো বলেন, উস্কানিমূলক পোস্ট দেয়ার সাথে যারাই জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..