1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কুলাউড়ায় অভিমান করে কিশোরীর আত্মহত্যা

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৫৪ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় পরিবারের সঙ্গে অভিমান করে তানিয়া আক্তার তন্নি (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার (১২ জুন) সন্ধ্যার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ডরিতাজপুর গ্রামে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ওই কিশোরী আত্মহত্যা করে। তন্নি ওই এলাকার তাহির উদ্দিনের মেয়ে।

জানা গেছে, তন্নির বাবা তাহির উদ্দিন দীর্ঘদিন থেকে প্রবাসে থাকেন। গত তিনদিন আগে তন্নির মা তার বাবার সাথে মোবাইল ফোনে ঝগড়া করে তন্নির নানাবাড়িতে চলে যান। তখন থেকে তন্নি মানসিকভাবে ভেঙে পড়ে।

রবিবার সন্ধ্যার দিকে তন্নির বড় ভাই নজরুল ইসলাম তাকে বাড়িতে রেখে দোকানে গেলে তন্নি এই সুযোগে ঘরের দরজা লাগিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। দোকান থেকে ফিরে ঘরের দরজা লাগানো দেখে ডাকাডাকি করার পরও কোনো সাড়াশব্দ না পাওয়ায় তিনি দরজা ভেঙে ঘরে ঢুকে দেখতে পান তন্নি আত্মহত্যা করেছে।

পরে তিনি বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করলে চেয়ারম্যান পুলিশকে খবর দেন। পুলিশ রাতে ঘটনাস্থলে পৌঁছে তন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এসআই এনামুল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে তন্নি তার পরিবারের সঙ্গে অভিমান করেই আত্মহত্যা করেছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..