1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বড়লেখায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ির স্ত্রী গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৫৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা থানা পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ট্যাবলেট বিক্রির ২৭২০ টাকাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী সুমন আহমদের স্ত্রী শামীমা বেগমকে গ্রেফতার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের পেছনের দরজা দিয়ে সুমন পালিয়ে যায়। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে পুলিশ গ্রেফতারকৃতকে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই জাহেদ আহমদ, এসআই নজরুল ইসলাম, এসআই আতাউর রহমানের নেতৃত্বে পুলিশ পৌরশহরের সরকারি খাদ্য গোদামের পাশের বারইগ্রাম রেলওয়ে কলোনির চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমন আহমদের বসতঘরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পেছনের দরজা দিয়ে সে পালিয়ে যায়। এসময় ঘর তল্লাশি করে পুলিশ ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২৭২০ টাকা জব্দ করে। পরে মাদক ব্যবসায়ি সুমন আহমদের স্ত্রী শামীমা বেগমকে আটক করে পুলিশ।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির টাকাসহ গ্রেফতার নারীকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই নারীর স্বামী সুমন আহমদ কুখ্যাত মাদক ব্যবসায়ি। তাকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। তার বিরুদ্ধে থানায় আরো মাদক মামলা রয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..