1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটি সবুজ পৃথিবী তুলে দিতে বৃক্ষরোপণের বিকল্প নেই- পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৪০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: আজ মঙ্গলবার বিকালে মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।
এসময় তিনি পুলিশ লাইন্স মহিলা ব্যারাকের সামনে একটি পেয়ারা ও একটি বরই চারা রোপণ করে সবুজায়নের শুভ সূচনা করেন। পরে উপস্থিত সকলের অংশগ্রহণে ফলজ, বনজ ও ঔষুধি জাতের আরো প্রায় ১০০টি গাছের চারা রোপন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করে সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার বলেন, বর্ষাকাল বৃক্ষরোপনের সবচেয়ে উপযুক্ত সময়। মৌলভীবাজার জেলা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষায়ও কাজ করে যাচ্ছে। তিনি বলেন আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটি সবুজ পৃথিবী তুলে দিতে বৃক্ষরোপণের বিকল্প নেই। পুলিশ সুপার মহোদয় বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করা সকলকে কমপক্ষে তিনটি বৃক্ষ রোপনের আহবান জানান।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান, জেলা বিশেষ শাখার ডিআইও ১ মোহাম্মদ আব্দুল হাই চৌধুরী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..