1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৬৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের এক কলেজছাত্রীকে সিলেটে তিনদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি শহিদুল ইসলাম শহীদ (৫৫) সিলেট নগরীর ছড়ারপাড় সুগন্ধা-৪৭ বাসার মৃত আলী হোসেনের ছেলে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে সিলেট নগরীর লালদিঘীরপা তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে শহীদকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার এইচএসসি পড়ুয়া এক কিশোরীকে ৮ জুন ফুসলিয়ে কমলগঞ্জ থেকে সিলেট নিয়ে আসেন অভিযুক্ত শহীদুল ইসলাম শহীদ। সিলেট নগরীতে এনে তাকে আটকে রেখে তিনদিন ধরে ধর্ষণ করেন।
এ ঘটনায় কলেজছাত্রীর বাবা ১০ জুন কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপরে পুলিশ মেয়েটিকে উদ্ধারে নামে। গোপন সংবাদের ভিত্তিতে সিলেটে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হয়।
আটকের সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ চৌধুরী বলেন, আসামি শহীদের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। তিনি আরও বলেন, শুক্রবার আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..