1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বক্সারের সঙ্গে শ্রাবন্তীর ছবি নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য নেটিজিনদের

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১২৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে নিয়ে প্রতিনিয়তই সমালোচনা চলতেই থাকে। গত সপ্তাহে শ্রাবন্তী অভিনীত ‘বিক্ষোভ’ সিনেমা বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ঢালিউডের এই সিনেমার প্রচারণায় আসতে পারেননি নায়িকা।

অন্য একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত তিনি। আর সেই সিনেমায় শ্রাবন্তীর সহশিল্পী হিসেবে রয়েছেন কৃষ্ণাঙ্গ মডেল ইদ্রিস ভার্গো।

শ্রাবন্তীর সঙ্গে ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমার প্রথম বলিউড প্রজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে।’

এদিকে ওই পোস্টে অধিকাংশ মন্তব্যেই যৌন ইঙ্গিত করেছে নেটিজিনরা। কেউ আবার ইদ্রিসের ক্যাপশন ঠিক করে দেয়ার চেষ্টা করেছেন। তাদের দাবি, এটা বলিউড প্রজেক্ট নয়, টালিউড প্রজেক্ট হবে।

জানা গেছে, ইদ্রিস ভার্গো একজন পেশাদার বক্সার। মডেলিং ও অভিনয় করে থাকেন তিনি। নতুন এই সিনেমায় আরও থাকছেন ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়ও। এটি প্রযোজনা করছে এসকে মুভিজ।

শ্রাবন্তীকে সম্প্রতি বড় পর্দায় দেখা গেছে ‘ভয় পেও না’য়। যেখানে তিনি জুটি বেঁধেছেন ওম সাহানির সঙ্গে। সিনেমাটি খুব একটা সাড়া পায়নি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..