1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ছবি পোস্ট করে ‘নোংরা’ মন্তব্যের শিকার শ্রাবন্তী

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৪১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে গাছ; সেসব গাছে শোভা পাচ্ছে হলুদ রঙের ফুল। তার নিচ দিয়ে বয়ে গেছে পিচ ঢালা পথ। তাতে দাঁড়িয়ে আছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার পাশে দাঁড়ানো কৃষ্ণাঙ্গ এক যুবক। ছবিটি ইদ্রিস ভার্গো নামে একটি ইনস্টাগ্রাম আইডি থেকে পোস্ট করা হয়েছে। প্রোফাইল ঘেঁটে জানা যায়, তিনি পেশায় মডেল ও বক্সার।

এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ইদ্রিস ভার্গো পোস্টটি শ্রাবন্তীকে ট্যাগ করেছেন। এজন্য শ্রাবন্তীর আইডিতেও শোভা পাচ্ছে ছবিটি। তাতেই বেঁধেছে বিপত্তি। কারণ নেটিজেনরা ছবিটি দেখে ‘নোংরা’ ভাষায় মন্তব্য করছেন। একজন লিখেছেন, ‘এটাই আপনার জন্য উপযুক্ত।’ নয়ন লিখেছেন, ‘নতুন জামাই মনে হয়।’

আরেকজন লিখেছেন, ‘এইবার ঠিক আছে।’ তা ছাড়া অসংখ্য এমন মন্তব্য রয়েছে যা প্রকাশযোগ্য নয়।

বর্তমানে লন্ডনে পরিচালক রবিন নাম্বিয়ারের সিনেমার শুটিং করছেন শ্রাবন্তী। সিনেমাটিতে শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়। এটি প্রযোজনা করছে এসকে মুভিজ। এ সিনেমায় অভিনয় করছেন ইদ্রিসও। আর শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি হন তারা। যাকে কেন্দ্র করে নেটিজেনরা ছুড়ছেন কটাক্ষের তীর।

ব‌্যক্তিগত জীবনে স্বামী রোশান সিংয়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী চ‌্যাটার্জি। স্ত্রীর সঙ্গে পুনরায় সংসার করার জন‌্য মামলা দায়ের করেন রোশান। কিন্তু তাতে সায় না দিয়ে বিয়েবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, খোরপোশ বাবাদ প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন এই অভিনেত্রী। এটি শ্রাবন্তীর তৃতীয় সংসার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..