1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে আধা কেজি গাঁজাসহ আটক দুই

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৬৬ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে আধা কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কামারচাক ইউনিয়নের তারাপাশা বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- টেংরা ইউনিয়নের পন্ডিতনগর গ্রামের আব্দুল লতিফের ছেলে মামুন মিয়া (৩০) ও একই এলাকার বাবুল মিয়ার ছেলে সাবলু মিয়া (২০)।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে গোপন সংবাদে পুলিশ জানতে পারে তারাপাশা বাজারে গাঁজা বিক্রির জন্য মামুন মিয়া ও সাবলু মিয়া অবস্থান করছে। খবর পেয়ে রাজনগর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিতোষ পাল, সহকারী উপপরিদর্শক (এএসআই) জালাল উদ্দিন ও সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ওই বাজারে অভিযান চালায়। এসময় তাদেরকে আটক করে তল্লাশি করলে আধা কেজি গাঁজা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

উপপরিদর্শক (এসআই) পরিতোষ পাল বলেন, গাঁজা বিক্রি করা হবে খবর পেয়ে আমরা অভিযান চালালে দুইজনকে আটক করি। এসময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..