1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে উপজেলা দুর্যোগ ব্যবস্থা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসনের সকল কর্মর্তাদের সাথে চলমান অতিবৃষ্টি ও ভারী বর্ষণের কারণে সৃষ্ট বন্যা পরিস্থিতি মোকাবেলায় বন্যা পূর্ববর্তী প্রস্তুতিমূলক এক মতবিনিময় সভা রোববার বিকাল ৪টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। এ সময় সহকারী কমিশনার (ভ‚মি) সোমাইয়া আক্তার, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাসহ কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।
এদিকে সাম্প্রতি অতিবৃষ্টি ও ভারী বর্ষণের কারণে বন্যা ও যেকোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..