1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্ববিদ্যালয়ে গবেষণার পাশাপাশি দুর্নীতি-স্বজনপ্রীতি বন্ধে রাষ্ট্রপতির নির্দেশ

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয়ে গবেষণা কার্যক্রম জোরদার করার পাশাপাশি সব স্তরে দুর্নীতি ও স্বজনপ্রীতি বন্ধের নির্দেশ দিয়েছেন।

তিনি আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবিলায় তরুণদের দক্ষ করে গড়ে তুলতে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চাহিদাভিত্তিক নতুন নতুন বিষয় অন্তর্ভুক্তিকরণ এবং যুগোপযোগী কারিক্যুলাম প্রণয়ন করার তাগিদ দেন।

গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা গ্রহণকারী ১৯টি সরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরা আজ রোববার (১৯ জুন) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি হামিদের সঙ্গে সাক্ষাতের সময় তিনি এসব কথা বলেন।

প্রতিনিধিদলের নেতৃত্ব দেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
সাক্ষাৎকালে উপাচার্যরা গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার বিভিন্ন বিষয়সহ তাদের বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

রাষ্ট্রপ্রধান গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা গ্রহণ করায় উপাচার্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, এর ফলে শিক্ষার্থী ও অভিভাবকদের ভোগান্তি অনেকটাই কমেছে। রাষ্ট্রপতির কার্যালয়ের সচিবরা এসময় উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..