1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২০৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় বাড়ির পাশের জমিতে মাছ ধরতে গিয়ে বিষধর সাপের কামড়ে শিপু আহমেদ (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। শিপু কুলাউড়া পৌরসভার বাদে মনসুর গ্রামের বাসিন্দা মাখন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার পর শিপুর বাড়ির পূর্ব পাশে উছলাপাড়া এলাকায় সাবেক চেয়ারম্যান আব্দুস সালামের বাড়ির পশ্চিমের একটি জমিতে মাছ ধরতে যায় শিপু। এসময় বিষধর সাপ তার কপালে কামড় দেয়। তার কোনো খোঁজ না পাওয়ার পরিবারের লোকজন তাকে খোঁজতে বের হন। এক পর্যায়ে রাত ১০টার দিকে ওই এলাকায় পানিতে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। তখন স্থানীয়দের চিৎকারে শিপুর
স্বজনরা ঘটনাস্থলে এসে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ২১ জুন মঙ্গলবার বেলা আড়াইটায় মনসুর শাহী ঈদগাহে শিপুর জানাযার নামাজের মাইকিং করা হয়। এসময় খবর পেয়ে ছুটে আসে ওঝা। সাপকে খুঁজে পেলে শিপুকে বাঁচানো সম্ভব বলে সে এলাকাবাসীকে নিয়ে শিপুর লাশ যেখানে পাওয়া যায় সেখানে সে সাপকে খুঁজতে থাকে। স্থগিত হয়ে যায় জানাযা। অনেক খুঁজেও সাপকে না পেয়ে অবশেষে বেলা সাড়ে তিনটায় শিপুর জানাযা শেষে মনসুর শাহী ঈদগাহ কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

কুলাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল বলেন, অত্যন্ত শান্ত প্রকৃতির ছেলে ছিলো শিপু। উছলাপাড়া এলাকায় তাঁর চায়ের দোকান একটি রয়েছে। সেই দোকানের উপার্জন দিয়ে তাদের পরিবার চলতো। সেই হাসিখুশি ছেলেটা সোমবার রাতে মাছ ধরতে গিয়ে তার কপালে বিশাক্ত সাপের ছোবলে মারা যায়।

শিপুর মৃত্যুতে বাদে মনসুর গ্রামটি নীরব নিথর হয়ে আছে। এলাকার রাস্তাঘাট, বাসা বাড়িতে অনেক জায়গায় পানি ডুকেছে। সেই সাথে সাপেরও উপদ্রব বেড়েছে। লোকজনকে সতর্কতার সাথে নিরাপদে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

 

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: ময়নুল ইসলাম বলেন, বিষধর সাপের কামড়েই শিপুর মৃত্যু হয়েছে। তার মাথায় সাপের কামড়ের চিহ্ন রয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..