1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ সিলেট আসছেন বৃহস্পতিবার

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ২৬১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: বন্যাকবলিত এলাকা পরিদর্শনে দুর্গত মানুষের পাশে দাঁড়াতে বৃহস্পতিবার সিলেট আসছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ পিপিএম (বার)।

বৃহস্পতিবার দুপুরে তিনি হেলিকপ্টারে সিলেটে আসবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. নিশারুল আরিফ।

সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার জেদান আল মুসা জানান, ড. বেনজীর আহমেদ পিপিএম (বার) বৃহস্পতিবার সকাল ৮টায় হেলিকাপ্টারযোগে ঢাকা থেকে রওয়ানা হবেন। সফরকালে আইজিপি সিলেট বিভাগের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর, তাহিরপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন করবেন। তিনি বানবাসীদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার ব্যাপারে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলবেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দিবেন।

পরে তিনি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন এবং এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। এরপর ড. বেনজীর আহমেদ পিপিএম (বার) যাবেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে ও সিলেট জেলার কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাটে। এসব উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন আইজিপি।

তিনি খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমেও অংশগ্রহণ করবেন বলে নিশ্চিত করেছেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার জেদান আল মুসা।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..