1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

প্রেমিক-প্রেমিকার হোটেলে রাত্রি যাপন: ধর্ষণ মামলা প্রেমিকের বিরুদ্ধে

  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ১৯৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : খুলনা মহানগরীতে মিথ্যা পরিচয়ে প্রেমিক-প্রেমিকার এক সাথে হোটেলে রাত্রিযাপনের ঘটনাকে কেন্দ্র করে প্রেমিক মাহামুদ খাঁকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে নগরীর তেতুলতলা মোড়ের রোজ গার্ডেন হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাহামুদ খাঁ নগরীর লবনচরা থানাধীন কৃঞ্চনগর রেললাইনের পাশের এলাকারা মানিক খাঁর ছেলে। মেয়েটির বাড়ি সোনাডাঙ্গা থানাধীন সিদ্দিকীয়া মহল্লায়।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর ২ টা থেকে প্রেমিকা (১৫) ও মাহামুদ খাঁ পরিচয় গোপন করে হোটেলটিতে অবস্থান করে। পরে মেয়েটির পরিবার খোঁজাখুঁজি করে না পেয়ে সোনাডাঙ্গা থানা পুলিশের আশ্রয় নেয়। থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হোটেলটিতে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে তাদের দুইজনকে ওই হোটেল থেকে গ্রেফতার করে।

পরবর্তীতে ফুঁসলিয়ে এনে ধর্ষণের অভিযোগে প্রেমিকার মা বাদি হয়ে মাহামুদ খাঁর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

সোনাডাঙ্গা মডেল থানার সহকারি পুলিশ কমিশনার (এসি) আবুল খায়ের ফকির বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকেও গ্রেফতার করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরিক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..