1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২৫০ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ৩০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর দাশপাড়া দেবস্থলী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হকের দিক নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (অপারেশন) মশিউর রহমান এর সার্বিক তত্বাবধানে এসআই (নিঃ) আজিজুর রহমান নাইম, এসআই সুলতানুর রহমান, এএসআই মাহবুবুল আলম, এএসআই, খাজা মাইন উদ্দিন ও এএসআই মনসুর আলী উক্ত অভিযান পরিচালনা করে ২(দুই) মাদক ব্যবসায়ীকে আটক করেন।

১ মে সন্ধ্যা ৭টার দিকে তাদের আটক করা হয়। আটককৃত ২ মাদক ব্যবসায়ী হলো রব্বান মিয়া (৩৫) পিতা-মৃত জলই মিয়া, মোঃ শিবলু মিয়া (৩৪) পিতা-মৃত কন্টর মিয়া, উভয় সাং-আটঘর, থানা ও জেলা।

মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা শেষে ধৃত আসামীদ্বয় ও জব্দকৃত আলামতসহ এসআই/ আজিজুর রহমান নাইম তাদের বিরুদ্ধে যথারীতি মাদক আইনে এজাহার দায়ের করে বর্নিত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।

এব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক জানান, মাদক সেবন ও মাদক ব্যবসায়ীসহ সদর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হচ্ছে। মৌলভীবাজারকে মাদকমুক্ত করতে মডেল থানা পুলিশের চৌকস টিম কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, মাদক সেবী, মাদক ব্যবসায়ী, জুয়াড়িদের তথ্য দিয়ে সহযোগিতা করে মৌলভীবাজার কে মাদকমুক্ত করতে আহবান জানান এবং তথ্য দাতাদের নাম পরিচয় গোপন রাখা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..