1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার ত্রাণ বিতরণ অব্যাহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২০৪ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে পৌর এলাকার আহমদাবাদ এলাকার জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা।

জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ মাদ্রাসার ব্যবস্থাপনায় ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌর মেয়র শফি আলম ইউনুস, আমেরিকা প্রবাসী হাফেজ মাওলানা ইমদাদুর রহমান আরিফ, লন্ডন প্রবাসী আলহাজ নুরুল ইসলাম, কানাডা প্রবাসী সৌমিত্র চৌধুরী, ওয়েস্টার্ন থাই এর সত্ত্বাধিকারী শহিদুর রহমান, ইঞ্জিনিয়ার আবুল কালাম ও কাতার প্রবাসী একটি পরিবারের আর্থিক অর্থায়নে বন্যার্তদের মাঝে এই ত্রাণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

মাদ্রাসার পরিচালক মাওলানা মাহমুদুর রহমান ইমরান জানান, মাদ্রাসা প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে। বর্তমানে কুলাউড়ার বিভিন্ন এলাকা বন্যাকবলিত। বন্যার শুরু থেকেই প্রায় সকল আশ্রয়কেন্দ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্য ও বিশুদ্ধ পানি সরবরাহ করা হচ্ছে।

এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..