1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মারা গেলেন অভিনেতা কিশোর দাস

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : ব্লাড ক্যানসারের মতো ভয়ানক রোগের সঙ্গে যুদ্ধ করছিলেন অভিনেতা কিশোর দাস। সম্প্রতি মহামারি করোনা ভাইরাসেও আক্রান্ত হয়েছিলেন তিনি। তারপরই পরিস্থিতি ভয়ানক হয়। শেষ পর্যন্ত জীবনযুদ্ধে হেরে মাত্র ৩০ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

শনিবার (২ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, কিছুদিন আসামে চিকিৎসা চলার পর মুম্বাই নেয়া হয় কিশোরকে। পরে তাকে চেন্নাইয়ে স্থানান্তরিত করা হয়। সেখানেই শনিবার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা।

কিশোর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় ছিলেন। ইনস্টাগ্রামে তার প্রায় দুই লাখ অনুসারী ছিল। প্রিয় তারকার মৃত্যুর খবরে শোকস্তব্ধ শুভাকাঙ্ক্ষীরা। এছাড়া অসমিয়া ইন্ডাস্ট্রিতেও নেমে এসেছে শোকের ছায়া।

তিনি পড়ালেখা করেছেন ইঞ্জিনিয়ারিং নিয়ে। তবে তার কাছে অভিনয় ছিল প্রথম ভালোবাসা।

কিশোর অল্প বয়সেই অসমিয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থানে জায়গা করে নেন। ‘বৃন্দাবন’, ‘প্রেম বন্ধকি’, দাদা তুমি দুষ্টু বড়’সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও তিন শতাধিক মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে।

টেলিভিশন পর্দায়ও পদচারণা ছিল তার। উল্লেখযোগ্য সিরিয়ালের মধ্যে ‘বিধাতা ও বন্ধু’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..