1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার আইনি জটিলতায় কপিল শর্মা

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ২৭৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : জনপ্রিয় ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা। লোক হাসিয়ে প্রশংসা কুড়ালেও তাকে নিয়ে বিতর্কও কম নয়। এবার আইনি জটিলতায় পড়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এই কমেডিয়ানের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ তুলেছেন সাই ইউএসএ ইঙ্ক নামের একটি প্রতিষ্ঠান। তাদের দাবি, ২০১৫ সালের তাদের আয়োজনে ৬টি শো করার কথা থাকলেও ৫টি করেন কপিল। পরে ক্ষতিপূরণের প্রতিশ্রুতি দিলেও কথা রাখেননি। সম্প্রতি এ কারণেই আদালতের দ্বারস্থ হয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার অমিত জেটলি। নিউ ইয়র্ক আদালতে এই মামলা দায়ের করা হয়েছে।

সাই ইউএসএ ইঙ্ক নিউ জার্সির একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানের ফেসবুক পেজেও মামলার বিষয়টি উল্লেখ করা হয়েছে। অমিত জেটলি বলেছেন, ‘কপিল পারফর্মও করেননি আর আমরা আদালতে যাওয়ার আগে তার সঙ্গে অনেকবার যোগাযোগের চেষ্টা করেছি, তবে তিনি কোনো উত্তরও দেননি।’

এদিকে বর্তমানে নর্থ আমেরিকাতে শো করছেন কপিল ও তার টিম। ভ্যানকুভার আর টরন্টো-তে পারফর্ম করছেন কপিল, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, রাজীব ঠাকুর, ক্রুষ্ণা অভিষেক, চন্দন প্রভাকররা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..