1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৩৭ ম্যাচ অপরাজিত থাকার পর অঘটনের শিকার শিয়ানতেক

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ২৬৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ১৩৫ দিন ধরে অপরাজিত ছিলেন তিনি। একটি গ্র্যান্ড স্লাম সহ জিতেছেন ৬টি একক শিরোপা। রীতিমত উড়ন্ত ফর্মে ছিলেন পোলিশ তারকা ইগা শিয়ানতেক। অবশেষে হারতে ভুলে যাওয়া এক নম্বর তারকাকে থামালেন আলিজি কহনে। সেই সঙ্গে উইম্বলডনে বড় অঘটনের জন্ম দিলেন ফরাসি তারকা কহনে। টেনিসে বিশ্ব র‍্যাঙ্কিংয়ের এক নম্বর তারকাকে সরাসরি সেটে হারান ৩২ বছর বয়সী কহনে।

উইম্বলডন শুরুর আগে শিয়ানতেকের ফর্ম দেখে বেশিরভাগ দর্শকই ভেবেছিলেন এবারের আসরের ফাইনালে হেসে খেলেই উঠবেন তিনি। কিন্তু অল ইংল্যান্ড ক্লাবের সেন্টার কোর্টে তৃতীয় রাউন্ডে শনিবার পোলিশ তারকাকে ৬-৪, ৬-২ গেমে হারিয়ে এবারের আসরের সব চেয়ে বড় অঘটন ঘটান কহনে।

এই বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ে ইয়েলেনা ওস্তাপেঙ্কোর বিপক্ষে সর্বশেষ হেরেছিলেন শিয়ানতেক। তারপর টানা ৩৭ ম্যাচ জয়ের রেকর্ড গড়েন। সঙ্গে জিতেন ছয়টি একক শিরোপা।

নারীদের এককে সবচেয়ে বেশি টানা ৩৫ জয়ের রেকর্ড আগে ছিল ভেনাস উইলিয়ামসের। সেই রেকর্ড নিজের নামে করেন এই পোলিশ তারকা।

ম্যাচ শেষে কহনে বলেন, ‘সেন্টার কোর্ট আমার জন্য স্মৃতিময় একটি জায়গা। আজ আমার ৮ বছর আগে সেরেনা উইলিয়ামসকে এই কোর্টে হারানোর কথা মনে পড়ে গেল।’

চতুর্থ রাউন্ডে অস্ট্রেলিয়ার আজলা টমলানোভিচের মুখোমুখি হবে ইগাকে থামিয়ে দেওয়া কহনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..