1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১৯

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৩২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ১৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন। রোববার (৩ জুলাই) সকালে দক্ষিণ এশিয়ার এই দেশটির বেলুচিস্তান প্রদেশের জোব জেলায় বাস দুর্ঘটনা ও হতাহতের এই ঘটনা ঘটে।

কর্মকর্তাদের বরাত দিয়ে রোববার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়েছে, ৩০ জনেরও বেশি যাত্রী নিয়ে একটি বাস রাজধানী ইসলামাবাদ থেকে কোয়েটার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বাসটি খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর টেলিভিশনের ফুটেজে ঘটনাস্থলে উদ্ধারকর্মীদেরকে রক্তাক্ত যাত্রীদের সাহায্য করতে দেখা যাচ্ছে। অন্য একটি দৃশ্যে, দুর্ঘটনাকবলিত বাসের ধ্বংসাবশেষ দেখা যাচ্ছে।

বেলুচিস্তানের শেরানী জেলার সহকারী কমিশনার মেহতাব শাহ ডন ডটকমকে জানান, ধনা সার নামক একটি জায়গার কাছে এই দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, দ্রুত গতিতে চলার সময় বাসটি খাদে পড়ে যায়। এতে ১৯ যাত্রী নিহত ও ১১ জন আহত হন।

শাহ আরও বলেন, দুর্ঘটনার তথ্য পাওয়ার পরপরই উদ্ধারকারী দলগুলো ঘটনাস্থলে ছুটে যায়। মৃতদেহগুলোকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং সেখানে তাদের পরিচয় শনাক্ত করার প্রক্রিয়া চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..