1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় নৌকা ডুবে নিখোঁজের ১৪ ঘন্টা পর এক ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৬১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি   :: মৌলভীবাজারের বড়লেখায় মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে নিখোঁজের ১৪ ঘন্টা পর আব্দুল আজিজ কয়েছের (৫০) লাশ ভেসে উঠেছে। রোববার সকাল নয়টায় উপজেলার সুড়িকান্দি ছালিয়াবন্দ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে শনিবার (০২ জুলাই) সন্ধ্যা সাতটায় নৌকা ডুবে তিনি নিখোঁজ হন। পরে স্থানীয় লোকজন দীর্ঘ চেষ্টা চালিয়েও তার কোনো সন্ধান পায়নি। নিহত আব্দুল আজিজ কয়েছ গাজিটেকা গ্রামের মৃত বলাই মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (০৩ জুলাই) সন্ধ্যা সাতটায় আব্দুল আজিজ কয়েছ ও তার বড়ভাই আব্দুল রউফ নৌকা দিয়ে মাছ ধরতে উপজেলার সুড়িকান্দি ছালিয়াবন্দে যান। এসময় হঠাৎ নৌকাটি ডুবে যায়। পরে আব্দুল রউফ সাঁতরে পারে উঠতে পারলেও আব্দুল আজিজ কয়েছ বন্যার পানিতে তলিয়ে যান। পরে স্থানীয় লোকজন দীর্ঘ চেষ্টা চালিয়েও তার কোনো সন্ধান পায়নি। খবর পেয়ে রাত আটটায় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে যায়। তবে রাত অনেক হওয়ায় তারা উদ্ধার অভিযান চালাতে পারেনি। এদিকে রোববার সকাল নয়টায় আব্দুল আজিজ কয়েছের (৪০) লাশ ভেসে উঠে। পরে স্থানীয়রা লাশটি উদ্ধার করেন।

বড়লেখা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শামীম মোল্লা রোববার দুপুরে বলেন, রাতে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়েছিলাম। রাত অনেক হওয়ায় উদ্ধার অভিযান চালানো যায়নি। স্থানীয় লোকজন উদ্ধারের চেষ্টা চালিয়েছেন। কিন্তু তারা পাননি। সকালে সিলেট থেকে আমাদের প্রশিক্ষিত ডুবুরি দল উদ্ধার অভিযান চালানোর জন্য আসে। এরমধ্যে সকাল নয়টায় লাশ ভেসে উঠায় ডুবুরি দল ফিরে গেছে।

বড়লেখা থানার এসআই (উপপরিদর্শক) আতাউর রহমান বলেন, নিহত আব্দুল আজিজ কয়েছের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তারা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি চেয়ে যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। অনুমতি পাওয়ায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..