1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

কোরবানির হাঁটে রাজা বাবুর দাপট, দাম ১৮ লাখ

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৫০ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: আসন্ন কোরবানির ঈদকে কেন্দ্র করে দেশজুড়ে শুরু হয়েছে কোরবানির পশুর হাঁট। মৌলভীবাজারের দিঘীরপাড় বাজারে ইতিমধ্যে শুরু হয়েছে ক্রেতা-বিক্রেতার আনাগুণা। শনিবার (২ জুলাই) বিকেলে সেই বাজারেই দেখা মিলে দৈত্যাকার ষাঁড় ‘রাজা বাবু’র। এ হাঁটের এ পর্যন্ত আসা সবচাইতে বড় গরু এটি। তাই দামও আকাশচুম্বী। রাজাবাবুকে কিনতে হলে গুণতে হবে ১৮ লাখ টাকা।

‘রাজা বাবু’ নামের কালো রঙের এই ষাঁড় বাজারে নিয়ে এসেছেন মৌলভীবাজার সদর উপজেলার ৮নং কনকপুর ইউনিয়নের শাহবন্দর গ্রামের খামারি মোহাম্মদ ইমন। তিনি জানান, গত বছর ঈদে শখ করে একই জাতের ষাঁড় বিক্রি করেছিলেন, তার নামও ছিল “রাজা বাবু”। এবারও তিনি তার ব্যতিক্রম করছেন না। ষাঁড়টির নাম তার সাথে মিল রেখেছেন। ষাঁড়টির দাম হাঁকা হচ্ছে ১৮ লাখ টাকা।

খামারি মোহাম্মদ ইমন বলেন, ষাঁড়টি তিন বছর ধরে লালন-পালন করছি। প্রাকৃতিক খাবার খাওয়াই। রাজা বাবু একটু চঞ্চল প্রকৃতির। সে সুযোগ পেলে ছোটাছুটি করে। রাজকীয়ভাব নিয়েই থাকে। রাজাবাবুকে নিয়ে এলাকায় জনমনে বেশ কৌতুহল রয়েছে জানিয়ে রাজাবাবুর মালিক বলেন, গরুটির প্রতিদিন খাদ্য তালিকায় আছে- ঘাস, খড়, গমের ভূসি, ছোলা, ভুট্টা।

তিনি আরো বলেন, ১৮ লাখ টাকা দাম চাচ্ছি ষাঁড়টির। অনেকেই আসছেন, গরুটি দেখছেন। দামও বলছেন। দামে পোষালে বিক্রি করে দেবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..