1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণে দ্বিতীয় দফায় সিলেটে বাহাউদ্দীন যাকারিয়া

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৯৮ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মিরপুরের উদ্যোগে দ্বিতীয় দিন বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জ, জৈন্তাপুর, গোয়াইনঘাট ও বালাগঞ্জের ৫টি স্পটে নগদ অর্থ ১৫ লক্ষ টাকা বিতরণ করা হয়।

ইত্তেফাকের সভাপতি ও জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদের মুহতামিম মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া এর তত্ত্বাবধানে ঢাকা থেকে একটি প্রতিনিধিদল ২ জুলাই (শনিবার) সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার গজারিয়া, সাচনা ও সুনামগঞ্জ সদরে বন্যায় ক্ষতিগ্রস্থ দুইশত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান করেন।

রোববার (০৩ জুলাই) ৫ স্পটে নগদ অর্থ ও ত্রাণ সহায়তা বিতরণে উপস্থিত ছিলেন ইত্তেফাক সভাপতি ও জামিয়া আরজাবাদের মুহতামিম মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, ইত্তেফাকের সহ-সভাপতি মাওলানা আবুল বাশার নোমানী, ইত্তেফাকের মহাসচিব মাওলানা লোকমান মাজহারী, আব্দুল খালিক শায়খে চাক্তা, শায়খুল হাদীস আতাউর রহমান কোম্পানিগঞ্জী, ইত্তেফাকের দপ্তর সম্পাদক মাওলানা নূর মোহাম্মদ কাসেমী, মুফতি হামিদ জাহেরী, মাওলানা আনোয়ার হোসেন ঢাকুবী, মাওলানা আবু বক্কর মুহাম্মদ আদনান, মাওলানা সাইফুদ্দিন ইউসুফ ফাহিম, মাওলানা মাহমুদুল হাসান, কাউসার আহমদ,নজরুল ইসলাম, মাওলানা আখতারুজ্জামান, মুফতি আহমদুল হক উমামা, মাওলানা ফখরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য যে, আল্লামা বাহাউদ্দীন জাকারিয়া জুন মাসের ৮ তারিখে সিলেটের উত্তর-পূর্বাঞ্চলের ৪টি উপজেলায় নগদ অর্থ ও ত্রাণ সহায়তা বিতরণ করেন। বিজ্ঞপ্তি।
.

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..