1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ৪ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে প্রবাসীদের ঈদ উপহার

  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১
  • ৫৫৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় প্রবাসীদের নিয়ে গড়া সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন টিলাগাঁও প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে ইউনিয়নের ৪৫০ জন গরীব ও দুঃস্থদের মধ্যে জনপ্রতি ৪০০ টাকা করে মোট ১ লক্ষ ৮০ হাজার টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। করোনাকালীন সময়ে লকডাউন পরিস্থিতি বিবেচনা ও আসন্ন ঈদকে সামনে রেখে প্রবাসীদের পক্ষ থেকে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে বলে সংগঠনের সদস্যরা জানিয়েছেন।
সোমবার (৩মে) দুপুরে টিলাগাঁও এ এন উচ্চ বিদ্যালয় হলরুমে আয়োজিত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে টিলাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সংগঠনের প্রধান সমন্বয়কারী আব্দুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে এবং মাওলানা মো. ইব্রাহিম আলী ও মাওলানা মো. আল- আমিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিলাগাঁও ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মালিক, টিলাগাঁও এ এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. উমর আলী। প্রবাসীদের পক্ষ থেকে বক্তব্যে রাখেন সংগঠনের উপদেষ্ঠা হাজী জাকির হোসেন চিনু মিয়া ও শামীম আহমদ। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, কুলাউড়া থানার উপ পুলিশ পরিদর্শক অপু দাশ গুপ্ত সহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সংগঠনের উপদেষ্ঠা হাজী জাকির হোসেন চিনু মিয়া বলেন, আর্ত মানবতার সেবায় কল্যাণমূলক কাজ করার জন্য ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রবাসে অবস্থানরত টিলাগাঁও ইউনিয়নের প্রবাসীদের নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়। এই সংগঠনের সাথে অনেক প্রবাসী দানশীল ব্যক্তি সম্পৃক্ত রয়েছেন। আমরা করোনা পরিস্থিতিসহ যেকোন দূর্যোগে ইউনিয়নের মানুষের পাশে সবসময় থাকবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..