1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

‘মিস ইন্ডিয়া’ খেতাব জিতলেন সিনি শেঠি

  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৪১ বার পঠিত

বিনোদন ডেস্ক :: চলতি বছরের ‘মিস ইন্ডিয়া’ মুকুট জিতে নিয়েছেন কর্নাটকের সিনি শেঠি।ফাইনালে ৩১ জনকে পেছনে ফেলে এই স্থান অর্জন করেছেন তিনি। ভারতের রাজস্থানের রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ হয়েছেন। অন্যদিকে উত্তর প্রদেশের শিন্তা চৌহান দ্বিতীয় রানার আপ হয়েছেন।

এবারের মিস ইন্ডিয়ার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। এই অনুষ্ঠানে সব প্রতিযোগী তাদের সৌন্দর্যের পাশাপাশি তাদের মেধা ও বুদ্ধিদীপ্ত আচরণ দিয়ে বিচারকদের মন জয় করেন। তবে স্বাভাবিক ভাবেই এগিয়ে ছিলেন সিনি শেঠি। যে কারণে তিনি মিস ইন্ডিয়ার খেতাব পেয়েছেন।

এবারের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার বিচারকদের প্যানেলে ছিলেন মালাইকা আরোরা, নেহা ধুপিয়া, ডিনো মারিয়া, রাহুল খান্না, রোহিত গান্ধী শমাক ডাবর। এছাড়াও বলিউডের অনেক তারকা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কৃতি শ্যানন থেকে শুরু করে আরও অনেক অভিনেত্রী লাল কার্পেটে তাদের আকর্ষণ ছড়িয়েছেন। অন্যদিকে নেহা ধুপিয়ার কাছে এই অনুষ্ঠান বিশেষভাবে আকর্ষণীয় ছিল, কেননা তিনি মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন প্রায় ২০ বছর আগে।
জানা গেছে, ২১ বছরের সিনি অ্যাকাউন্টিং ও ফিন্যান্সে স্নাতক। নাচের তালিম নেওয়া শুরু করেন মাত্র চার বছর বয়স থেকে। সব ক্ষেত্রেই পরিবারকে পাশে পেয়েছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..